সর্বশেষ

» দিরাইয়ে সুসার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাহিত্য পর্যালোচনা শীর্ষক সেমিনার ও পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত: 22. January. 2021 | Friday

দিরাইয়ে সুসার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাহিত্য পর্যালোচনা শীর্ষক সেমিনার ও পুরস্কার বিতরণ সম্পন্ন

সিলেট রিপোর্ট : সাহিত্য চর্চার নতুন প্লাটফর্ম সু-সাহিত্যের রনাঙ্গণ (সুসার) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাহিত্য পর্যালোচনা শীর্ষক সেমিনার ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে অত্র সংগঠন। খ্যাতিমান কবি, সাহিত্যিক, ইসলামিক স্কলার, উলামা, তালাবা, ও স্কুল-কলেজের শিক্ষার্থীবৃন্দের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

আজ ২২ জানুয়ারি-২০২১ রোজ শুক্রবার, দিরাই উপজেলা গণমিলনায়তনে হাফিয মাওলানা ইমদালদুল হক হাসারচরী’র সভাপতিত্বে ও হাম্মাদ বিন আব্দুল আওয়াল’র পরিচালনায় শতাধিক অতিথির উপস্থিতিতে অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

উপস্থিতিত ছিলেন : শায়খুল হাদীস সাজিদুর রহমান সাজিদ, কবি গল্পকার মিনহাজ ফয়সাল, মাওলানা আব্দুল ওয়াদুদ নোমান, প্রভাষক মিজানুর রহমান পারভেজ, প্রভাষক মোস্তহার মিয়া মোস্তাক, কবি ও সাংবাদিক ইমরান ইমন, বিজিবি সদস্য সবুজ মিয়া, ফারকুর রহমান মাজু, জাগ্রত কণ্ঠ সম্পাদক, মাহমুদ হাসান মাহমুদ, নবকণ্ঠ সাহিত্য আসর’র সম্পাদক- কেএম কামরুজ্জামান, সংগঠনের সম্পাদক- নাঈম বিন আব্দুল আওয়াল, মাওলানা রেজওয়ান আহমদ সুজানগরী, চেয়ারম্যান- হাম্মাদ সাদি, কো. চেয়ারম্যান- হাফিয সামছুল হুদা নজীব, পাঠাগার সম্পাদক- আনসারুল হক, সাহিত্য সম্পাদক- এম ও ফারুক, সার্কোলেশন ম্যানেজার- শাহীর আলম মারুফ, অর্থ সম্পাদক- ত্বোহা ইসলাম, সমাজ সেবা সম্পাদক- আতহার আলী, দিরাই থানা প্রতিনিধি- হুমায়ুন হুসাইন প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩২ বার

[hupso]
Shares