সর্বশেষ

» বানিয়াচং উপজেলা প্রেসক্লাব পূণর্গঠন : খোকন সভাপতি, কাজল সম্পাদক ও শাবুল অর্থ-সম্পাদক

প্রকাশিত: 20. June. 2020 | Saturday

 

হবিগঞ্জ প্রতিনিধি :: বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের কমিটি পূনর্গঠন করা হয়েছে। ২০ জুন শনিবার দুপুরে প্রেসক্লাব সভাপতি এস এম খোকন’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুল হাসান কাজল’র পরিচালনায় বানিয়াচং বড়বাজারস্থ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

কমিটি পূনর্গঠন কালে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : বানিয়াচং রিপোটার্স ইউনিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ নমির আলী ও সাধারণ সম্পাদক জীবন আহমদ লিটন।

সভায় সর্বসম্মতি ক্রমে জেটিভি বাংলা ২৪ ও জাতীয় দৈনিক তরুণ কণ্ঠ’র জেলা প্রতিনিধি এস এম খোকনকে সভাপতি ও স্বাধীন কণ্ঠ ও সমতল পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি কামরুল হাসান কাজলকে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এছাড়া হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি ক্বাজী মাওলানা আতাউর রহমানকে একমাত্র উপদেষ্টা করা হয়েছে।

অন্যন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এম এ তাহের (বিশেষ প্রতিনিধি বাংলা কণ্ঠ), এডভোকেট ইস্পাহানী (কলামিষ্ঠ), মোঃ জাহেদ মিয়া (দৈনিক সংগ্রাম বানিয়াচং প্রতিনিধি), যুগ্ম-সম্পাদক এমদাদুল হক (দৈনিক সমাচার বানিয়াচং প্রতিনিধি), ইয়াসিন আরাফাত মিল্টন (দৈনিক লোকালয় বার্তা বানিয়াচং প্রতিনিধি), অর্থ সম্পাদক উমর ফারুক শাবুল (আমার সিলেট হবিগঞ্জ জেলা প্রতিনিধি), সাংগঠনিক সম্পাদক দেওয়ান সাউফুর রাজা সুমন (উদয় টিভি বাংলা বানিয়াচং প্রতিনিধি), জহিরুল ইসলাম নাসিম (দৈনিক সংবাদ বাংলাদেশ বানিয়াচং প্রতিনিধি) , প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আবুল কাশেম আজিজী (দৈনিক ঢাকা বানিয়াচং প্রতিনিধি), প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুল আলম আনসারী (বার্তা সম্পাদক আদর্শ সংবাদ), ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদ আল আসাদ (সম্পাদক আদর্শ সংবাদ), সমাজ কল্যান সম্পাদক এস এম খলিলুর রহমান রাজু (জাগো সিলেট বানিয়াচং প্রতিনিধি) এছাড়া জিয়াউর রহমান, খলিলুর রহমান ইমরান, মখলিছুর রহমান বাচ্ছু, আলফু মিয়া, জুবায়ের আহমেদ, আব্দুল্লা খাঁন ও তৈয়ব আলীকে সদস্য করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮১ বার

[hupso]
Shares