সর্বশেষ

» মৌলভীবাজারে কাউন্সিলর ও ডাক্তারসহ আরও ৯ জন আক্রান্ত

প্রকাশিত: 27. May. 2020 | Wednesday

ডেস্ক নিউজ: মৌলভীবাজারে (কোভেড-১৯) করোনাভাইরাসে পৌর কাউন্সিলর, ডাক্তার ও স্বাস্থ্যকর্মীসহ নতুন করে আরও ৯ জন আক্রান্ত হয়েছেন ।
সোমবার (২৫মে) মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তউহীদ আহমদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান আক্রান্ত ৯ জনের মধ্যে, মৌলভীবাজার সদর ৫ জন, শ্রীমঙ্গলে ২ জন, রাজনগর ১ জন, কুলাউড়ায় ১ জন রয়েছেন। এদিকে মৌলভীবাজারের ৫ পুলিশ সদস্য করোনা জয় করে আবারও কাজে ফিরেছেন। সুস্থ হওয়ার পথে আরও ২ জন। মৌলভীবাজার জেলা পুলিশ কার্যালয় সুত্রে জানা যায়, গত ১৯ এপ্রিল মৌলভীবাজারের কুলাউড়ায় প্রথম পুলিশ সদস্যদের মধ্যে করোনাভাইরাস সনাক্ত করা হয়। এর পর জেলার কুলাউড়া, জুড়ী ও রাজনগর থানায় মোট ৭ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে ৫ জন চিকিৎসা শেষে সুস্থ হয়ে আবারও কাজে ফিরেছেন তারা হলেন, কন্সটেবল মো. শাহজাহান মিয়া, কন্সটেবল মো. ইমাদ হাসান, কন্সটেবল ধ্রুব জ্যোতি, কন্সটেবল মো. আফজাল হুসাইন ও কন্সটেবল মো. নুরুল ইসলাম। এ নিয়ে মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের মাধ্যমে নমুনা সংগ্রহ করা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী জেলার করোনা আক্রান্তের সংখ্যা ৯৮ জন।

আইইডিসিআর ও মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী এ নিয়ে মৌলভীবাজার জেলার ৯৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে এপর্যন্ত কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন। আক্রান্ত হয়েছেন ৯৮ জন। করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ৮ জন। হোম কোয়ারেন্টিনে আছেন ২ হাজার ২৯২ জন। হোম কোয়ারেন্টিন থেকে ছাড় পেয়েছেন ১ হাজার ৯৪৪ জন

এই সংবাদটি পড়া হয়েছে ২৬ বার

[hupso]
Shares