সর্বশেষ

» জামালগঞ্জে আগুনে মুদিমাল ও তোলার মালিকানা গুদাম পুড়ে ছাই, প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: 16. January. 2021 | Saturday

জামালগঞ্জে আগুনে মুদিমাল ও তোলার মালিকানা গুদাম পুড়ে ছাই, প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মোঃ আবুল কালাম জাকারিয়া
সুনামগঞ্জ(জামালগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলাধীন ভীমখালী ইউনিয়নের স্থানীয় নোওয়াগাও বাজারে হঠাৎ করে আগুন! অগ্নিকাণ্ডে দুটি দোকানের গুদাম ঘর পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার (১৬ জানুয়ারি) ১২টা ১৫ মিনিটের দিকে নোওয়াগাও বাজারে এই আগুন লাগে।

সাথে সাথেই ফায়ার সার্ভিসে ও প্রশাসনকে জানান স্থানীয় জনগণ। ফায়ার সার্ভিস পৌঁছার আগেই স্থানীয় জনগণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় তারা। ব্যবসায়ী অদিত্ত্ব রায় পিতা নিখিল রায়, বাড়ি জামালগঞ্জ উত্তর ইউনিয়নের উত্তর কামলাবাজ ময়দা, ডাল, তেল ও বিভিন্ন পশারি মালের মালিকানা গুদামের মালিক ও তোলাও বস্তার দোকানের আয়ূব আলী, পিতা আফিল উদ্দিন বর্তমান ঠিকানা নোওয়াগাও গ্রাম তার তোলা ও বস্তার গুদামে আগুন লাগে। এতে উভয়ের প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তারা।

আগুন লাগার সাথে সাথে প্রশাসনের পক্ষ থেকে তদন্ত করেন জামালগঞ্জ থানার মোশারফ সঙ্গীয় ফোর্স নিয়ে। ভীমখালী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তদন্ত করেন, ইউনিয়ন সচিব কংকর সরকার ও ওয়ার্ড মেম্বার আব্দুল ওয়াকিব। আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশার স্থানীয় নেতৃবৃন্দ। এই নিউজ লেখার সময় পর্যন্ত আগুন লাগার কোন কারণ জানা যায়নি।

মুদির দোকানদার অদিত্ত্ব রায় ও সজিব বেডিং হাউজের মালিক আয়ূব আলী বলেন, প্রতিদিনের মত আমরা দোকানে ব্যবসা করতে ছিলাম, কিন্তু হঠাৎ শুনি আগুন আগুন। কিন্তু কি ভাবে লাগলো সে তো আমরাও বলতে পারি না। আমাদের এ ক্ষতি পূরণের নয়। প্রশাসনের পক্ষ থেকে তদন্ত পূর্বক সহযোগিতা কামনা করছি।

এই সংবাদটি পড়া হয়েছে ৮১ বার

[hupso]
Shares