সর্বশেষ

» জামালগঞ্জ উপজেলায় আল হেরা আইডিয়াল ইসলামি একাডেমির সবক উদ্বোধন সম্পন্ন

প্রকাশিত: 06. January. 2021 | Wednesday

জামালগঞ্জ উপজেলায় আল হেরা আইডিয়াল ইসলামি একাডেমির সবক উদ্বোধন সম্পন্ন :

সিলেট রিপোর্ট : জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউপির উত্তর লালবাজারস্থ আল হেরা আইডিয়াল ইসলামি একাডেমির ২০২১ শিক্ষাবর্ষে নুরানি বিভাগের শিক্ষা কার্যক্রম (সবক উদ্বোধন) উপলক্ষে আজ বুধবার সকাল ১০ টায় সবক উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আল হেরা আইডিয়াল ইসলামি একাডেমির সরপরস্ত শায়খ সিদ্দিক আহমদ মাহমুদপুরী এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামেয়া আমবাড়ী মাদরাসার শায়খুল হাদীস মাওলানা আব্দুল্লাহ খান।

মুফতী মামুনুর রশীদ জসীম এর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন- আল ফালাহ হিফজুল কুরআন মাদরাসার ছাত্র মুহাম্মদ কামিল আহমদ।

আরো উপস্হিত ছিলেন :  মাওলানা খসরুজ্জামান, উলামা ঐক্য পরিষদের সভাপতি- মাওলানা সিরাজুল ইসলাম সিরাজ, হাজীপাড়া মহিলা মাদরাসার মুহতামিম- মাওলানা আব্দুল গফফার, লাল বাজার জামে মসজিদের ইমাম ও খতীব- মাওলানা সাঈদ আহমদ সিদ্দিকী, আরিফুন্নেছা নুরানী মাদরাসার পরিচালক- হাফিজ আজীরুদ্দীন, হাজীপাড়া মহিলা মাদরাসার সহকারী শিক্ষাসচিব- মাওলানা সুলতান আহমদ, দারুস সুন্নাহ মাদরাসা জামালগঞ্জ এর পরিচালক- মাওলানা আলতাফুর রহমান। দারুস্সুন্নাহ মাদরাসার শিক্ষা সচিব- হাফিজ মাওলানা মাছরুফ আহমদ, আল ফালাহ হিফজুল কুরআন মাদরাসার শিক্ষক- মাওলানা আল আমীন জহুর, আল ফালাহ্ হিফজুল কুরআন ক্যাডেট মাদরাসা হিফজ শাখার প্রধান শিক্ষক- হাফিজ সাইদুল আমীন, আরিফুন্নেছা নুরানি মাদরাসার শিক্ষক- মাওলানা আলী আহমদ নোমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে শায়খুল হাদীস আব্দুল্লাহ খান বলেন : দ্বীনি শিক্ষার ব্যাপক প্রসারে প্রতিটি মুসলমানকে আরো গুরুত্ব দিতে হবে। তিনি বলেন : সমাজের মধ্যে ঐ ব্যক্তিই উত্তম যে ব্যক্তি দ্বীনি শিক্ষা নিজে গ্রহণ করে ও অপরকে প্রদান করে।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৫ বার

[hupso]
Shares