সর্বশেষ

» জামালগঞ্জ উপজেলা বিছনা গ্রামে আফিন্দী পরিবার প্রবাসী পরিষদের আত্মপ্রকাশ :

প্রকাশিত: 31. December. 2020 | Thursday

জামালগঞ্জ উপজেলা বিছনা গ্রামে আফিন্দী পরিবার প্রবাসী পরিষদের আত্মপ্রকাশ :

সিলেট রিপোর্ট : জামালগঞ্জ উপজেলার বিছনা গ্রামে আমাদের আফিন্দী পরিবারের সম্মিলিত প্রচেষ্টায় ১৬ সদস্য বিশিষ্ট একটি অরাজনৈতিক সেবামুলক সংগঠন গত ১২/১২/২০২০ ইংরেজি তারিখে গঠন করা হয়। এবং নাম নির্বাচন করা হয়

আফিন্দী পরিবার প্রবাসী পরিষদ
বিছনা, ভীমখালী, জামালগঞ্জ, সুনামগঞ্জ।

নিম্নে কমিটির তালিকা প্রকাশ করা হলো :
সভাপতি- শহিদ মিয়া আফিন্দী, সহ সভাপতি- হেলাল উদ্দিন আফিন্দী ও রুবেল মিয়া আফিন্দী,
সাধারণ সম্পাদক- শাহিনুর আফিন্দী, সাংগঠনিক সম্পাদক- লিটন মিয়া আফিন্দী, অর্থ সম্পাদক- এমরান আফিন্দী, প্রচার সম্পাদক- আমির আফিন্দী, ক্রিড়া সম্পাদক- খালেদ আফিন্দী, শিক্ষা সম্পাদক- তানিম আফিন্দী, ধর্ম সম্পাদক- শুভ আফিন্দী, সদস্য সচিব- দেলোয়ার হুসেন আফিন্দী, সদস্য- গুলে নূর আফিন্দী, জায়েদ আফিন্দী, সাইফুর আফিন্দী, মস্তাকিম আফিন্দী ও আয়ুব নুর আফিন্দী।

এই সংগঠনটি শিক্ষা সংস্কৃতি ও অসহায়ত্বে আফিন্দী পরিবারবর্গের পাশে থাকবে সাহায্য সহযোগিতার হাত প্রসারিত করবে ইনশা-আল্লাহ।

তবে শুধু আফিন্দী পরিবারেই এর কার্যক্রম সীমাবদ্ধ থাকবে এমন নয়। অবস্থা ও সময়ের পরিপেক্ষিতে মানবতার কল্যাণে এর কার্যক্রম অব্যাহত থাকবে।
ভার্চুয়াল মাধ্যমে সংগঠনের সহ সভাপতি ফ্রান্স প্রবাসী রুবেল মিয়া আফিন্দী আমার সিলেট বিডি ডটকমের মাধ্যমে দেশ-বিদেশের বন্ধু, সুহৃদ, শুভাকাঙ্ক্ষী ও শ্রদ্ধাভাজনদের কাছে দোয়া চেয়েছেন, উনারা যেনো ঐক্যবদ্ধ হয়ে মানবতার কল্যাণে কাজ করতে পারেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩৯ বার

[hupso]
Shares