সর্বশেষ

» আওয়ামীলীগের উঠান সভায় নৌকা প্রতীকে ভোট চাইলেন নেতৃবৃন্দ

প্রকাশিত: 17. October. 2020 | Saturday

২০ অক্টোবর জামালগঞ্জ উপজেলা পরিষদ উপ-নির্বাচনকে সামনে রেখে জাামালগঞ্জ গত ১৬ অক্টোবর সদর ইউপির ৭নং ওয়ার্ড (নয়াহালট) আওয়ামীলীগের উঠান সভায় নৌকা প্রতীকে ইকবাল আল আজাদের পক্ষে উপজেলা নেতৃবৃন্দ ভোট চাইলেন।

মৎসজীবীলীগ সভাপতি জাভেদ জাহাঙ্গীরের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল হক তালুকদার, প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদআলী তাং বিশেষ অতিথি সহসভাপতি আব্দুল মুকিত চৌধুরী, সাধারণ সম্পাদক. এম নবী হোসেন, যুগ্ম সম্পাদক. কাজী আশরাফুজ্জামান, ভীমখালী ইউ পির সাবেক চেয়াম্যান আব্দুল মান্নান তালুকদার, সাবেক ছাত্রনেতা শাহরিয়ার চৌধুরী বিপ্লব। বক্তারা সবাই বলেন নয়াহালট একটি ঐহিয্যবাহী গ্রাম আরও উন্নয়নের স্বার্থে নৌকাকে বিজয় করে সরকারের পাশে থাকার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানান।

প্রার্থী ইকবাল আল আজাদ বলেন সার্বিক উন্নয়নে ওয়ার্ডবাসীর পক্ষে থাকবেন ব্যক্ত করে নৌকায় ভোট ও বাবার জন্য দোয়া চাইলেন। সভায় আরও বক্তব্য রাখেন গ্রামের সন্তান জসীম উদ্দীন, তালুকদার, আবুল আজাদ, আবুল খয়ের, মহসিন কবির। উপস্তিত ছিলেন ৭ নং ওয়ার্ডের সব শ্রেনির জনগণ।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৩ বার

[hupso]
Shares