সর্বশেষ

» জামালগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের বর্ধিত সভা ।। আমার সিলেট

প্রকাশিত: 01. October. 2020 | Thursday

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের বর্ধিত সভা

আমার সিলেট রিপোর্ট : ১লা অক্টোবর, বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাচনা বাজার আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভা অনুষ্টিত হয়।

বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এম নবী হোসেন ও আলহাজ্ব কাজী আশরাফুজ্জামান এর সঞ্চালনায় প্রধান অতিথি সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।

বিশেষ অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামীমা আক্তার খানম, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ, জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মো. জিয়াউল হক, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন, জামালগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিনা রানী তালুকদার, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, তথ্য ও গবেষনা সম্পাদক জহিরুল হক তালুকদার, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, জামালগঞ্জ উপজেলা নির্বাচনের আওয়ামীলীগের দলীয় প্রার্থী ইকবাল আল আজাদ, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন কমিটির সভাপতি এড. আব্দুল মজিদ সহ জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

সংরক্তিত আসনের সদস্য শামীমা আক্তার খানম বলেন, আমাদের ঐক্যবদ্ধ ভাবে দলীয় কাজ করতে হবে।

সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন : বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযোদ্ধার কথা বলে, বিশ্বনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করে গড়ে তোলুন। তিনি আরও বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে রাজনীতী করতে হবে। আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠন বাংলাদেশ সরকার আওয়ামীলীগ এ সরকারের আমলে উন্নয়ন হচ্ছে দেশ। ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কমিটি গুলো দলীয় ভাবে কাজ করার জন্য আহবান করেন।

প্রধান অতিথি সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বলেন : আওয়ামীলীগের দলীয় সংগঠন অনেক শক্তিশালী। বঙ্গবন্ধুর আওয়ামীলীগ স্বাধীনাতার আওয়ামীলীগ। যারা বঙ্গবন্ধুর বিরুদ্ধে রাজনীতী করেন তাদেরকে হুশিয়ারী করে দিচ্ছি, দলীয় বিরুদ্ধে কাজ করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলীয় কাজ করতে হবে। আমরা বাঙালী, শেখ হাসিনা নেতৃত্বে দেশ এগিয় যাচ্ছে এগিয়ে যাবে, শেখ হাসিনা দেশ ও জনগণের কথা চিন্তা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৫ বার

[hupso]
Shares