সর্বশেষ

» জামালগঞ্জে ব্রিজে উঠানামার স্থানে বিশাল গর্ত : ঝুকি নিয়ে লোকজন ও যান চলাচল

প্রকাশিত: 12. September. 2020 | Saturday

জামালগঞ্জে নয়াহালট ও চানপুর গ্রামের মধ্যবর্তী স্থানে ব্রিজে উঠানামার স্থানে বিশাল গর্ত: ঝুকি নিয়ে লোকজন ও যান চলাচল

জামালগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার নয়াহালট ও চানপুর গ্রামের মধ্যবর্তী স্থানে খালের উপর নির্মিত ব্রিজটি বন্যার ভাঙ্গনে দুপাশে সৃষ্ট গর্ত এখন মরন ফাঁদ। যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা।

জামালগঞ্জ সদর, ধর্মপাশা, মধ্যনগরের হাজার হাজার লোকজন দীর্ঘ দিন ধরে উপজেলা ও জেলা সদরের সাথে দৈনন্দিন বিভিন্ন কাজকর্মের জন্য এই সড়ক পথ দিয়েই যাতায়াত করে আসছে। বর্তমানে ব্রিজের উঠানামার স্থানটিতে বিশাল গর্ত থাকায় ঝুকি নিয়ে বিভিন্ন যানবাহন ও লোকজন চলাচল করছে।

স্থানীয় এলাকাবাসী জানিয়েছে, বর্ষা মৌসুমে টানা বর্ষন আর বন্যায় পিচের নিচের মাটি সরে গিয়ে ব্রিজের উঠানামার স্থানে গভীর গর্তের সৃষ্টি হয়। এছাড়াও ঢেউয়ের কবলে পড়ে রাস্তার এক পাশ মাঝে মাঝে ভেঙ্গে গেছে। কিন্তু সবচেয়ে ঝুঁকিপূর্ণ স্থান হচ্ছে ব্রিজে উঠা নামার জায়গাটি। এতে কোন ধরনের সংকেত না থাকায় অপরিচিত যে কেউ মারাত্বক দূর্ঘটনার কবলে পড়বে।

সরেজমিনে গিয়ে দেখা যায় রাস্তা দিয়ে ব্রিজের উঠার একটি স্থানে নিচের মাটি সরে যাওয়ায় চারপাশে পিচ থাকলেও মাঝখানে গভীর গর্ত তৈরি হয়েছে এবং অপরদিকে ব্রিজটির এক কোনের মাটি সরে গিয়ে মারত্বক ঝুকিতে রয়েছে ব্রিজটি।

এমতাবস্থায় এলাকাবাসী প্রশাসনের কাছে জুর দাবি করছেন, অতি দ্রুততার সাথে ব্রিজে উঠানামার গর্ত সহ সম্পূর্ণ রাস্তাটি যেন মেরামত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১১২ বার

[hupso]
Shares