সর্বশেষ

» ছয় মাসে কুরআনের হাফেয “দারুন নাশাত” এর ছাত্র সি এম যুলকারনাইন

প্রকাশিত: 09. September. 2020 | Wednesday

উমর ফারুক শাবুল, হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা সদরে অবস্থিত ইসলাম ও আধুনিকতার সমন্বয়ে পরিচালিত “দারুন নাশাত” থেকে মাত্র ৬ মাসে পবিত্র কুরআনুল কারিম হিফয সমাপন করেছে সি এম যুলকারনাইন নামে ১২ বছর বয়সী এক মেধাবী ছাত্র। একই বয়সের আয়ূব আলী নামে অপর ছাত্র দেড় বছরে হিফয সমাপন করেছে। তাঁদের কৃতিত্বের জন্য প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় “দারুন নাশাত” মিলনায়তনে প্রতিষ্ঠানের ডিরেক্টর মুফতি জুনাঈদ আহমদ এর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা আব্দুল বাছিত আজাদ (বড় হুজুর)।

দারুন নাশাতের ডিরেক্টর মুফতি হামিদুর রহমান চৌধুরী ও মাওলানা আব্দুল হালিম নোমানি আল-আজহারির যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবদাল হোসেন খান, মুফতি কাজী আতাউর রহমান, মাদ্রাসাতুল হারামাইন এর প্রধান পরিচালক মাওলানা মখলিছুর রহমান, হাজী ফরিদ উল্লাহ, জনাব আলী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুস সাত্তার, মাওলানা সাজ্জাদুর রহমান, মাওলানা ইকবাল হোসাইন ও ক্বারী কমর উদ্দিন প্রমুখ।

উল্লেখ্যঃ “দারুন নাশাত” প্রতিষ্ঠানটি ২০১৮ সালের ১লা জানুয়ারি থেকে উপজেলা সদরের প্রাণকেন্দ্রে অবস্থিত মাদানী ম্যানশনে প্রতিষ্ঠা করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫৫ বার

[hupso]
Shares