সর্বশেষ

» আল-হেরা পরিবারের শোক প্রকাশ :

প্রকাশিত: 15. August. 2020 | Saturday

আল-হেরা পরিবারের শোক প্রকাশ :

‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা’ ও গভীর শোকে শোকাহত, সিলেট সদর উপজেলার শিবের বাজার আল-হেরা একাডেমি (স্কুল এন্ড কলেজ) পরিবার।

এক শোক বার্তায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান “ফখর উদ্দিন” বলেন-১৫-ই আগস্ট আমাদের জাতীয় জীবনে ভয়াবহ এক কালো অধ্যায়। সেই পঁচাত্তরে আজকের এইদিন সব নির্মমতা, নৃশংসতা হার মেনেছিল। বাংলার ইতিহাসে এই দিনটি হাজার শতাব্দী পেরিয়ে গেলেও ক্ষত বিক্ষত করে যাবে সবার হৃদয়। বঙ্গবন্ধু
অনন্তকাল দোলা দিয়ে যাবে এই চির সবুজ সমারোহে রক্তিম সূর্যোদয়ে। জাতীয় শোক দিবসে আমরা বিনম্র শ্রদ্ধার সহিত আল-হেরা পরিবার গভীর শোকাহত।

পৃতক বার্তায়, প্রিন্সিপাল “মোঃ রমজান আলী” বলেন- ৭৫-এর এই দিনটি আমাদের
স্তম্ভিত করেছে। সেই ১৫ আগস্টের নৃশংসতা
যুগ যুগ ধরে হৃদয়ে ক্ষত বিক্ষত করছে। জাতীয় জীবনে ইতিহাসের একটি কালো দিন
১৫-ই আগস্ট। আমরা গভীর শোক ও শ্রদ্ধার সহিত স্মরণ করছি শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

অন্য শোক বার্তায়,
প্রতিষ্ঠান ভাইস প্রিন্সিপাল “মোহাম্মদ আল ইমরান” বলেন-১৯৭৫-এর ১৫ আগস্ট আমাদের জাতীয় জীবনে ইতিহাসের এক নৃশংস কালো অধ্যায় রচনা করেছে। যুগ কাল শতাব্দী পেরিয়ে মুজিব অনন্তকাল বেঁচে থাকবেন এই বাংলার মানুষের হৃদয়ে। লাল সবুজের বিজয় পতাকায় আমরা শেখ মুজিবের সেই বিদ্রোহী সংগ্রাম উপলব্ধি করি। শেখ মুজিব বেঁচে আছেন এই বাংলার আকাশে বাতাসে ইতিহাসে। আজকের এই দিনে আমরা আল-হেরা একাডেমি (স্কুল এন্ড কলেজ) পরিবার বিনম্র শ্রদ্ধায় গভীর শোকাহত। গভীর শ্রদ্ধার সহিত স্মরণ করছি বীর বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

শোক বার্তায়,
আল-হেরা একাডেমি( স্কুল এন্ড কলেজ),
শিবের বাজার, সিলেট।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫১ বার

[hupso]
Shares