সর্বশেষ

» আল-আমানাহ্ ফাউন্ডেশন (বিডি)’র ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: 31. July. 2020 | Friday

 

আমার সিলেট রিপোর্টঃ পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আল-আমানাহ্ ফাউন্ডেশন (বিডি)’র পক্ষ থেকে সিলেটবাসী সহ দেশ-বিদেশের সবাইকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছন সংগঠনের সভাপতি Rtn মোহাম্মদ আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

এক শুভেচ্ছা বার্তায় সভাপতি বলেন, বর্তমান বৈশ্বিক মহামারী আর বন্যার প্রাদুর্ভাবে জীবনের চাকা স্থবির হয়ে আছে, এবারের ঈদুল আযহার আনন্দ সবার ঘরে ঘরে সীমাবদ্ধ, তাই ঈদ বয়ে নিয়ে আসুক সবার জীবনে অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধির বার্তা। সবাই ঘরে থাকুন,সুস্থ্য থাকুন, নিরাপদে থাকুন, এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন,ঈদ মুসলিম জীবনে শুধু মাত্র আনন্দ বিনোদনের বিষয়ই নয়, ঈদের সাথে জড়িয়ে আছে পবিত্র চেতনা ও দায়িত্ববোধ। ঈদুল আযহার প্রধান বিষয় হলো আল্লাহর নৈকট্য লাভের উদ্দেশ্য ত্যাগ ও কুরবানী করা। পবিত্র ঈদুল আযহা জাতি,ধর্ম নির্বিশেষে সবার মাঝে বয়ে আনুক সুখ,শান্তি, সোহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা।

এছাড়াও সভপতি ও সাধারণ সম্পাদক সংগঠনের সদস্যগনের দীর্ঘায়ু কামনা করেন এবং সংগঠনের সকল সদস্য,শুভানুধ্যায়ীদের ঈদের আন্তরিক শুভেচ্ছা জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮৫ বার

[hupso]
Shares